Khoborerchokh logo

সংবাদ প্রকাশের পর পলাশবাড়ীর ভাষমান বেদে সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের খাদ্য বিতরণ । 155 0

Khoborerchokh logo

সংবাদ প্রকাশের পর পলাশবাড়ীর ভাষমান বেদে সম্প্রদায়ের মাঝে উপজেলা প্রশাসনের খাদ্য বিতরণ ।


শাহারুল ইসলাম, পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি: কেভিট- ১৯ করোনা ভাইরাসের সংক্রোমন এড়াতে গত কয়েক দিন যাবৎ কর্মহীন হয়ে পলাশবাড়ী পৌরশহরের পানি উন্নয়ন বোর্ড মাঠে  অবস্থারত সুদূর মুন্সিগঞ্জ জেলা থেকে আগত ৯টি বেদে পরিবারের ৪০ জন সদস্যের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। কাজ কর্মহীন এসব পরিবার মানবেতন জীবন-যাপন করছেন এমন সংবাদ গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইন পত্রিকায় প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে জেলা ও উপজেলা প্রশাসনের।
৩১ মার্চ মঙ্গলবার সকালে নিজ গাড়ীতে করে ত্রান সহয়তা নিয়ে পৌর শহরের পানি উন্নয়ন বোর্ড মাঠে অবস্থারত  ভাসমান ৯টি বেদে পরিবারের ৪০ জন সদস্যের পাশে দাঁড়ান উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। এসময় তিনি প্রত্যেকটি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবনসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী সহায়তা প্রদান করেন। এদিকে গণমাধ্যম কর্মীদের সহায়তায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান সামগ্রী পাওয়ায় ভাসমান বেদে পরিবার গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com